{সেরা উপায়} মোবাইলে লাইভ খেলা দেখার উপায় (ওয়ানডে ক্রিকেট ২০২৪)

বিশ্বকাপ ক্রিকেট ২০২৩ শুরু হয়ে গেল অবশেষ। অনেকেই ইন্টারনেট মোবাইলের মাধ্যমে সহজেই ঘরে বসে বিশ্বকাপ ক্রিকেট লাইভ দেখার উপায় গুলো খুঁজছেন। যদি আপনি না জানেন কিভাবে ফ্রি তে মোবাইলে লাইভ খেলা বিশ্বকাপ ক্রিকেট ২০২৩ উপভোগ করবেন তাহলে আজকের আর্টিকেল টি শেষ পর্যন্ত পড়ে ফেলুন। তাই আমি আমাদের আজকের আর্টিকেলে বাংলাদেশ বনাম অস্ট্রেলিয়া এর বিশ্বকাপ ক্রিকেট ২০২৩ মোবাইলে লাইভ খেলা দেখার উপায় নিয়ে বিস্তারিত আলোচনা করব।  অনেকেই আবার জানেন না পিসি বা মোবাইলে বিশ্বকাপ ক্রিকেট কিভাবে দেখবেন তারা চাইলে আমাদের আজকের আর্টিকেল টি শেষ পর্যন্ত পড়ে ফেলতে পারেন।

মোবাইলে লাইভ খেলা দেখার উপায় (বিশ্বকাপ ক্রিকেট ২০২৩)
মোবাইলে লাইভ খেলা দেখার উপায় (বিশ্বকাপ ক্রিকেট ২০২৩)

বিশ্বকাপ ক্রিকেট ২০২৩ মোবাইলে লাইভ খেলা দেখার উপায় 

বিশ্বকাপ ক্রিকেট ২০২৩ মোবাইলে লাইভ খেলা দেখার অনেক গুলো মাধ্যম রয়েছে। প্রথমত আপনি চাইলে কিছু থার্ড পার্টি এপস ব্যবহার করে খেলা উপভোগ করতে পারবেন। আবার আপনি কিছু মোবাইল এ্যাপে প্রিমিয়াম সাবস্ক্রিপসন নিয়ে লাইভ খেলা দেখতে পারবেন। নিচে আমরা বিশ্বকাপ ক্রিকেটের সকল খেলা মোবাইলে লাইভ খেলা দেখার উপায় ২০২৩ সকল উপায় গুলো দিয়ে দিলাম।

আরো পড়ুনঃ ২০২৩ ক্রিকেট বিশ্বকাপ লাইভ টিভি চ্যানেল লিস্ট, ODI World Cup 2023 Live Streaming

{ভারত বনাম অস্ট্রেলিয়ার ফাইনাল] মোবাইলে লাইভ খেলা দেখার উপায় (বিশ্বকাপ ক্রিকেট ২০২৩)

Sportzfy – Live ICC world Cup

Sportzfy – Live ICC world Cup হলো এমন এক ধরণের মোবাইল এ্যাপলিকেশন যেখানে আপনি সহজেই বিশ্বকাপ ক্রিকেট ২০২৩ এর মোবাইলে লাইভ খেলা দেখতে পারবেন। আপনি যদি মোবাইলের মাধ্যমে ২০২৩ সালের ক্রিকেট বিশ্বকাপ দেখতে চান তাহলে এই এপস এর মাধ্যমে ফ্রি তে দেখতে পারবেন কোনো প্রকার বাফারিং ছাড়াই। এপটির সাইজ অনেক কম হওয়ায় যে কোনো মোবাইল ফোনে আপনারা এটা ব্যবহার করতে পারবেন।

ভারত বনাম অস্ট্রেলিয়ার মধ্যে হাড্ডাহাড্ডি লড়াই: (হেড টু হেড লাইভ) ভারত বনাম অস্ট্রেলিয়া পরিসংখ্যান 2023 [লাইভ ক্রিকেট স্কোর]

(হেড টু হেড লাইভ) ভারত বনাম অস্ট্রেলিয়া পরিসংখ্যান [লাইভ ক্রিকেট স্কোর]
(হেড টু হেড লাইভ) ভারত বনাম অস্ট্রেলিয়া পরিসংখ্যান [লাইভ ক্রিকেট স্কোর]
এই এপ দিয়ে ক্রিকেট ছাড়াও আপনি সকল ধরণের ফুটবল খেলা দেখতে পারবেন। যদি আপনি খেলার সময় ও ফিক্সার সম্পর্কে নাও জানেন শুরু হওয়ার পূর্বেই লাইভ ইভেন্টস অপসন থেকে সেটা দেখে নিতে পারবেন।

এপটি ডাউনলোড করার জন্য গুগলে সার্চ দিন Sportzfy লিখে অথবা আপনি চাইলে এখানে ক্লিক করে ডাউনলোড করে নিতে পারেন।।

আরো দেখুনঃ ক্রিকেট বিশ্বকাপ সময়সূচী ২০২৩, দল, ভেন্যু, ছবি

মোবাইলে লাইভ খেলা দেখার উপায় প্রিমিয়াম সাবক্রিপসন

মোবাইলে লাইভ খেলা দেখার (বিশ্বকাপ ক্রিকেট ২০২৩) জন্য আপনাকে একটা প্রিমিয়াম সাবস্ক্রিপশন কিনে নিয়ে খেলা উপভোগ করতে হবে। অনলাইনে বাংলাদেশে অনেক প্রিমিয়াম সাবসক্রিপশনের ওয়েবসাইট রয়েছে যেখান থেকে অনায়াসে খেলা উপভোগ করা যায়। বর্তমানে ২০২৩ সালের বিশ্বকাপ ক্রিকেট লাইভ দেখার জন্য অনেক ওটিটি প্ল্যাটফর্মে আপনি সাবক্রিপসন ক্রয় করে খেলা দেখতে পারবেন। যদি আপনি Toffee বা Rabitholebd থেকে দেখতে চান সেক্ষেত্রে আপনাকে সাবক্রিপসন কিনে খেলা উপভোগ করতে হবে।

সেমিফাইনালের ম্যাচ দেখুনঃ ভারত বনাম নিউজিল্যান্ড হেড টু হেড পরিসংখ্যান (ট্রেন্ডিং নিউজ)

ভারত বনাম নিউজিল্যান্ড হেড টু হেড পরিসংখ্যান (ট্রেন্ডিং নিউজ)
ভারত বনাম নিউজিল্যান্ড হেড টু হেড পরিসংখ্যান (ট্রেন্ডিং নিউজ)

Toffee

Toffee হলো বাংলাদেশের সেরা অনলাইন ওটিটি প্ল্যাটফর্ম যেখানে আপনি প্রিমিয়াম সাবস্ক্রিপশন কেনার মাধ্যমে মোবাইলে লাইভ খেলা সহ নাটক, মুভি এবং বিভিন্ন দেশের গান উপভোগ করতে পারবেন।

live cricket on toffee
live cricket on toffee

Rabitholebd

অনলাইনে বা মোবাইলে লাইভ খেলা দেখার জন্য Rabitholebd হলো সেরা মাধ্যমে। আপনি এখানে ২০২৩ সালের সকল ক্রিকেট লাইভ ম্যাচ দেখতে পাবেন।  এই সাইটেও প্রিমিয়াম সাবস্ক্রিপশন কেনার মাধ্যমে মোবাইলে লাইভ খেলা দেখা যাবে। শুধু মোবাইলেই নয় আপনি চাইলে কম্পিউটারেও দেখতে পাবেন অনায়াসেই। 

live cricket on rabbitholebd
live cricket on rabbitholebd

ওয়েবসাইটে ফ্রি তে লাইভ দেখার উপায়ঃ

অনলাইনে অনেক ওয়েবসাইট রয়েছে যেখানে ঝামেলাহীন মোবাইলে লাইভ খেলা দেখা যায়। শুধু মোবাইলেই নয়। আপনি চাইলে ঐ ওয়েবসাইটের লিংক মোবাইল ব্রাউজার ব্যবহার করে মোবাইলে লাইভ খেলা দেখতে পারবেন। তাই মোবাইলে বিশ্বকাপ ক্রিকেট লাইভ খেলা দেখার জন্য এখানে একটি ওয়েবসাইট শেয়ার করছি। ওয়েবসাইটের নাম হলো- https://mhdtvworld.me/live/crick-tv/

এই ওয়েবসাইটের মাধ্যমে ইচ্ছামত বিশ্বকাপ খেলা দেখতে পারবেন। আপনার যদি ইন্টারনেট কানেকশন ভাল থাকে তাহলে বাফারলেস উপভোগ করতে পারেন এখানে।

এই পোস্ট আপনার জন্যঃ ২০২৩ ক্রিকেট বিশ্বকাপ সবদলের স্কোয়াড

ফেসবুকে ক্রিকেট বিশ্বকাপ লাইভ খেলা দেখার উপায়ঃ

আমাদের মধ্যে এমন কেউ নেই যার একটা ফেসবুক একাউন্ট নেই। এই ফেসবুক একাউন্ট ব্যবহারের মাধ্যমেই আপনাকে দেখাব কিভাবে সেখানে লাইভ খেলা দেখবেন। আপনি এতক্ষণে বুঝেই গেছেন যে অনলাইনে বা মোবাইলে ইন্টারনেট কানেকশন থাকলেই ইচ্ছামত বিশ্বকাপ লাইভ খেলা দেখা যায়। এখন এমন যদি হয় ফেসবুকে কিভাবে ক্রিকেট বিশ্বকাপ লাইভ খেলা দেখবেন? হ্যাঁ, আপনি সঠিক জায়গায় এসেছেন। এখানে আমি কিছু টিপস শেয়ার করবঃ

  • ফেসবুক একাউন্টে লগিন করুন।
  • বাম দিকে সার্চ অপশনে ক্লিক দিন।
  • সেখানে ঐ দিনে যাদের খেলা হচ্ছে তাদের নাম যেমন- Bangladesh vs Australia live match today লিখে সার্চ দিবেন।
  • যেগুলো ফলাফল পাবেন সেখানে দেখবেন লাইভ খেলা হচ্ছে তাদের লাইভ ভিডিও।
  • এখন ভিডিও এর উপরে ক্লিক দিয়ে ফেসবুকে বা মোবাইলে লাইভ খেলা দেখুন।

{ভারত বনাম অস্ট্রেলিয়ার ফাইনাল] মোবাইলে লাইভ খেলা দেখার উপায় (বিশ্বকাপ ক্রিকেট ২০২৩)

FTP সার্ভার দিয়ে মোবাইলে লাইভ খেলা

বাফারলেস ভাবে মোবাইলে লাইভ খেলা উপভোগ করার সবচেয়ে সেরা মাধ্যম হলো FTP File Transfer Protocol) সার্ভার তবে এটা শুধু মাত্র WIFI ব্যবহার কারীর জন্য প্রযোজ্য। আপনি যদি ওয়াইফাই ব্যবহার করে থাকেন তাহলে আপনি যে আইএসপি ব্যবহার করে তাদের সাথে যোগাযোগ করে জেনে নিতে হবে লাইভ টিভি এর এড্রেস সম্পর্কে।

উপসংহারঃ 

অবশেষে বলতে পারি যে, আজকের পোস্টটিতে আমি বিশ্বকাপ ক্রিকেট ২০২৩ মোবাইলে লাইভ খেলা দেখার উপায় নিয়ে বিস্তারিত আলোচনা করেছি। আমি এখানে ২০২৩ সালের বিশ্বকাপ ক্রিকেট লাইভ দেখার জন্য কিছু টিপস শেয়ার করেছি। যদি এরপরেও আপনাদের জানার কিছু থাকে কমেন্ট করে জানাতে পারেন। ধন্যবাদ

Visited 156 times, 1 visit(s) today

Leave a Comment

You cannot copy content of this page