[Ind vs Aus T20 Live Streaming] ইন্ডিয়া বনাম অস্ট্রেলিয়া সিরিজের সময়সূচি 2023 বাংলাদেশ

আপনারা সবাই জেনে থাকবেন যে, ১৩ তম একদিনের বিশ্বকাপে ২০২৩ ক্রিকেট বিশ্বকাপের ফাইনালে ভারতকে হারিয়ে ৬ষ্ঠ বারের মতো অস্ট্রেলিয়া ওয়ানডে বিশ্বকাপে চ্যাম্পিয়ন হয়। ওয়ানডে বিশ্বকাপের পর আজ থেকে শুরু হচ্ছে ইন্ডিয়া বনাম অস্ট্রেলিয়ার মধ্যে ০৫ ম্যাচের টি-টুয়েন্টি। আমি আজ আপনাদের জন্য ইন্ডিয়া বনাম অস্ট্রেলিয়া সিরিজের সময়সূচি 2023 বাংলাদেশ নিয়ে বিস্তারিত জানাব।

[Ind vs Aus T20 Live Streaming] ইন্ডিয়া বনাম অস্ট্রেলিয়া সিরিজের সময়সূচি 2023 বাংলাদেশ
[Ind vs Aus T20 Live Streaming] ইন্ডিয়া বনাম অস্ট্রেলিয়া সিরিজের সময়সূচি 2023 বাংলাদেশ

ইন্ডিয়া বনাম অস্ট্রেলিয়া সিরিজের সময়সূচি 2023 বাংলাদেশ

ইন্ডিয়া বনাম অস্ট্রেলিয়া সিরিজের সময়সূচি 2023 বাংলাদেশ অনুযায়ী ভারত অস্ট্রেলিয়ার সাথে বিপক্ষে মোট ৫ টি টোয়েন্টি ম্যাচ খেলবে সবগুলো ম্যাচ ভারতের মাঠিতে অনুষ্ঠিত হবে। নিচে india vs australia t20 series 2023 schedule সম্পর্কে বিস্তারিত আলোচনা করা হলো।

ক্র. নংস্টেডিয়ামের নামযত তম টি টোয়েন্টিতারিখ ও সময়
০১.ACA-VDCA Cricket Stadium১ম টি টোয়েন্টি২৩ নভেম্বর ২০২৩

বাংলাদেশ সময়- সন্ধ্যা- ৭.৩০ টা

০২.Greenfield Stadium২য় টি টোয়েন্টি২৬ নভেম্বর ২০২৩

বাংলাদেশ সময়- সন্ধ্যা- ৭.৩০ টা

০৩.Barsapara Stadium৩য় টি টোয়েন্টি২৮ নভেম্বর ২০২৩

বাংলাদেশ সময়- সন্ধ্যা- ৭.৩০ টা

০৪.Shaheed Veer Narayan Singh International Cricket Stadium, Raipur৪র্থ টি টোয়েন্টি১ ডিসেম্বর ২০২৩

বাংলাদেশ সময়- সন্ধ্যা- ৭.৩০ টা

০৫M. Chinnaswamy Stadium৫ম টি টোয়েন্টি৩ ডিসেম্বর ২০২৩

বাংলাদেশ সময়- সন্ধ্যা- ৭.৩০ টা

কিভাবে ইন্ডিয়া বনাম অস্ট্রেলিয়া সিরিজের সময়সূচি 2023 বাংলাদেশ এ লাইভ দেখবেন?

আমি ইতিমধ্যে {সেরা উপায়} মোবাইলে লাইভ খেলা দেখার উপায় (ওয়ানডে ক্রিকেট ২০২৪) নিয়ে একটা পোস্ট করেছিলাম। সেখানে কিভাবে মোবাইলে ইন্টারনেটে লাইভ ক্রিকেট খেলা দেখবেন তা নিয়ে বিস্তারিত পোস্ট লেখা আছে। আমি এখানে ইন্ডিয়া বনাম অস্ট্রেলিয়া টি টোয়েন্টি সিরিজ ২০২৩ লাইভ দেখার উপায় নিয়ে জানাব।

ভারত এবং অস্ট্রেলিয়ার ক্রিকেট বোর্ডের পূর্ববর্তী ঘোষণা অনুযায়ী ইন্ডিয়া বনাম অস্ট্রেলিয়া সিরিজের সময়সূচি 2023 বাংলাদেশ সবগুলো ম্যাচ লাইভ দেখা যাবে Star sports network এর টিভি চ্যানেলে। বাংলাদেশ, ভারত, পাকিস্তান, নেপাল, শ্রীলঙ্কা সহ অনেকগুলো দেশ থেকে লাইভ দেখা যাবে। এছাড়াও নিম্নের নিয়মে ভারত বনাম অস্ট্রেলিয়ার ম্যাচ লাইভ দেখতে পাবেন।

আরো পড়ুনঃ (হেড টু হেড লাইভ) ভারত বনাম অস্ট্রেলিয়া পরিসংখ্যান 2023 [লাইভ ক্রিকেট স্কোর] 

ফেসবুকে কিভাবে ইন্ডিয়া বনাম অস্ট্রেলিয়া সিরিজের সময়সূচি 2023 বাংলাদেশ লাইভ খেলা দেখার উপায়ঃ

আমাদের মধ্যে এমন কেউ নেই যার একটা ফেসবুক একাউন্ট নেই। এই ফেসবুক একাউন্ট ব্যবহারের মাধ্যমেই আপনাকে দেখাব কিভাবে সেখানে লাইভ খেলা দেখবেন। আপনি এতক্ষণে বুঝেই গেছেন যে অনলাইনে বা মোবাইলে ইন্টারনেট কানেকশন থাকলেই ইচ্ছামত বিশ্বকাপ লাইভ খেলা দেখা যায়। এখন এমন যদি হয় ফেসবুকে কিভাবে ক্রিকেট বিশ্বকাপ লাইভ খেলা দেখবেন? হ্যাঁ, আপনি সঠিক জায়গায় এসেছেন। এখানে আমি কিছু টিপস শেয়ার করবঃ

  • ফেসবুক একাউন্টে লগিন করুন।
  • বাম দিকে সার্চ অপশনে ক্লিক দিন।
  • সেখানে ঐ দিনে যাদের খেলা হচ্ছে তাদের নাম যেমন- India vs Australia live match today, Australia vs India live match today লিখে সার্চ দিবেন।
  • যেগুলো ফলাফল পাবেন সেখানে দেখবেন লাইভ খেলা হচ্ছে তাদের লাইভ ভিডিও।
  • এখন ভিডিও এর উপরে ক্লিক দিয়ে ফেসবুকে বা মোবাইলে লাইভ খেলা দেখুন।

Sportzfy – Live ICC world Cup এ্যাপে যেভাবে দেখবেনঃ

Sportzfy – Live ICC world Cup হলো এমন এক ধরণের মোবাইল এ্যাপলিকেশন যেখানে আপনি সহজেই বিশ্বকাপ ক্রিকেট ২০২৩ এর মোবাইলে লাইভ খেলা দেখতে পারবেন। এছাড়াও Toffee, Rabitholebd প্ল্যাটফর্মেও ইন্ডিয়া বনাম অস্ট্রেলিয়া সিরিজের সময়সূচি 2023 বাংলাদেশ লাইভ দেখতে পাবেন।

অনলাইনে অনেক ওয়েবসাইট রয়েছে যেখানে ঝামেলাহীন মোবাইলে লাইভ খেলা দেখা যায়। শুধু মোবাইলেই নয়। আপনি চাইলে ঐ ওয়েবসাইটের লিংক মোবাইল ব্রাউজার ব্যবহার করে মোবাইলে লাইভ খেলা দেখতে পারবেন। তাই মোবাইলে বিশ্বকাপ ক্রিকেট লাইভ খেলা দেখার জন্য এখানে একটি ওয়েবসাইট শেয়ার করছি। ওয়েবসাইটের নাম হলো- https://mhdtvworld.me/live/crick-tv/

এই ওয়েবসাইটের মাধ্যমে ইচ্ছামত বিশ্বকাপ খেলা দেখতে পারবেন। আপনার যদি ইন্টারনেট কানেকশন ভাল থাকে তাহলে বাফারলেস উপভোগ করতে পারেন এখানে।

ইন্ডিয়া বনাম অস্ট্রেলিয়া টি টোয়েন্টি পরিসংখ্যান হেড টু হেড

ইন্ডিয়া বনাম অস্ট্রেলিয়া পরিসংখ্যান এর টি টুয়েন্টি ক্রিকেট বিশ্বকাপে দেখা যায় মোট ২৬ ম্যাচের মধ্যে ১০ টি জয় পেয়েছে অস্ট্রেলিয়া এবং ভারত ১৫ টিতে জয় পেয়েছে। এখানে একটি ম্যাচের রেজাল্ট পাওয়া যায়নি।

সেমিফাইনালের ম্যাচ দেখুনঃ ভারত বনাম নিউজিল্যান্ড হেড টু হেড পরিসংখ্যান (ট্রেন্ডিং নিউজ)

ভারত বনাম নিউজিল্যান্ড হেড টু হেড পরিসংখ্যান (ট্রেন্ডিং নিউজ)
ভারত বনাম নিউজিল্যান্ড হেড টু হেড পরিসংখ্যান (ট্রেন্ডিং নিউজ)

এক নজরে ইন্ডিয়া বনাম অস্ট্রেলিয়া টি টোয়েন্টি হেড টু হেড পরিসংখ্যান

ক্র. নংটুর্নামেন্টযতটি ম্যাচভারতের জয়অস্ট্রেলিয়র জয়ড্র/ পরিত্যাক্ত
০১টি টোয়েন্টি২৬১৫১০

স্কোয়াড ইন্ডিয়া বনাম অস্ট্রেলিয়া সিরিজের সময়সূচি 2023 বাংলাদেশ

এই সিরিজে স্কোয়াড ইন্ডিয়া বনাম অস্ট্রেলিয়া সিরিজের সময়সূচি 2023 বাংলাদেশ অনুযায়ী ভারত এবং অস্ট্রেলিয়ার স্কোয়াড নিম্নে দেওয়া হলো।

ভারতের স্কোয়াডঃ

ভারতের স্কোয়াডের মধ্যে রয়েছে সুরিয়াকুমার যাদব অধিনায়ক এর নেতৃত্বে রিংকু সিং, উমর মালিক, শুভনম গিল, মুকেশ কুমার, আর্শদ্বিপ সিং, ইয়াসভি জয়সয়াল, ঋতুরাজ, রবি বিষ্ণ, তিলক র্ভামা, কুলদীপ যাদব, সাই কিশোর, কৃষ্ণনা, অক্ষর প্যাটেল, ঈশান কিষাণ, সানজু স্যামসন, ওয়াশিংটন সুন্দর ও শিভাম ডিউব।

অস্ট্রেলিয়ার স্কোয়াডঃ

ইন্ডিয়ার বিপক্ষে টি টোয়েন্টি সিরিজকে সামনে রেখে অস্ট্রেলিয়া তাদের স্কোয়াড ঘোষণা করেছে। নিচে অস্ট্রেলিয়া স্কোয়াড সম্পর্কে আলোচনা করা হলো।

অস্ট্রেলিয়ার স্কোয়াডের মধ্যে রয়েছে ম্যাথু ওয়েড (অধিনায়ক), ডেভিড ওয়ার্নার , জেসন বেহরেনডর্ফ, মার্কাস স্টয়নিস, ট্র্যাভিস হেড, শন অ্যাবট, ম্যাট শর্ট, আদম জামপা, স্পেন্সার জনসন, গ্লেন ম্যাক্সওয়েল, জোশ ইংলিশ, তানভীর সংঘ ও নাথান এলিস।

ইন্ডিয়া বনাম অস্ট্রেলিয়া সিরিজের সময়সূচি 2023 বাংলাদেশ লাইভ স্কোরঃ

ইন্ডিয়া বনাম অস্ট্রেলিয়া সিরিজের সময়সূচি 2023 বাংলাদেশ লাইভ স্কোর দেখার জন্য আপনাকে এখানে যেতে হবে। সেখানে বল বাই বল লাইভ স্কোরকার্ড আপডেট দেয়।

শেষকথাঃ

উপরের আলোচনার প্রেক্ষিতে বলা যায় যে, আজকের পোস্টে আমি ইন্ডিয়া বনাম অস্ট্রেলিয়া সিরিজের সময়সূচি 2023 বাংলাদেশ সম্পর্কে বিস্তারিত আলোচনা করেছি। আপনি যদি খেলা পাগল হয়ে থাকেন তাহলে এ দুদেশের মধ্যে লাইভ টি টুয়েন্টি ম্যাচ উপভোগ করুন। ধন্যবাদ

Visited 7 times, 1 visit(s) today

Leave a Comment

You cannot copy content of this page