আর্জেন্টিনা বনাম বলিভিয়া সময়সূচি ২০২৩, পরিসংখ্যান, লাইভ

আর্জেন্টিনা বনাম বলিভিয়া ম্যাচটি উভয় দলের জন্য খুব গুরুত্বপূর্ণ। কারণ আর্জেন্টিনা বনাম বলিভিয়া ম্যাচটি ফিফা বিশ্বকাপ ২০২৬ আসেরের দক্ষিণ আমেরিকা অঞ্চলের বাছাইপর্ব ২০২৩ এর ম্যাচ। তাই বলিভিয়া এবং আর্জেন্টিনা উভয় দল চাইবে এই ম্যাচটি জিতে বিশ্বকাপের মূল পর্বে খেলার দৌড়ে এগিয়ে থাকতে। আর্জেন্টিনা বনাম বলিভিয়া ম্যাচ এবং ২০২৬ ফিফা বিশ্বকাপ বাছাইপর্বকে সামনে রেখে আর্জেন্টিনা তাদের স্কোয়াড ঘোষণা করেছে। আর্জেন্টিনা ফিফা বিশ্বকাপ বাছাইপর্বের ম্যাচকে সামনে রেখে লিওনেল মেসিকে স্কোয়াডে রেখেছে।

আর্জেন্টিনা বনাম বলিভিয়া সময়সূচি ২০২৩, পরিসংখ্যান, লাইভ
আর্জেন্টিনা বনাম বলিভিয়া সময়সূচি ২০২৩, পরিসংখ্যান, লাইভ

তাই বলা চলে আর্জেন্টিনা বনাম বলিভিয়া ম্যাচটি খুবই উত্তেজনাপূর্ণ একটি ম্যাচ হতে চলছে। এই ম্যাচকে সামনে রেখে আর্জেন্টিনা ফ্যানরা আগ্রহ নিয়ে বসে আছে। অনেকেই আমাদের কাছে জানতে চেয়েছেন আর্জেন্টিনা বনাম বলিভিয়া সময়সূচি ২০২৩ সম্পর্কে। তাই আজকের এই আর্টিকেলের মাধ্যমে আর্জেন্টিনা বনাম বলিভিয়া ২০২৩ সময়সূচি, পরিাংখ্যান, স্কোয়াড ও লাইভ দেখার উপায় সম্পর্কে বিস্তারিত আলোচনা করব। তাই আর্জেন্টিনা বনাম বলিভিয়া ম্যাচ সম্পর্কে জানতে সম্পূর্ণ আর্টিকেলটি পড়ুন।

আর্জেন্টিনা বনাম বলিভিয়া ২০২৩ ভেন্যু

আর্জেন্টিনা বনাম বলিভিয়া ২০২৩ ম্যাচটি বলিভিয়ার সবচেয়ে বড় স্টেডিয়াম Estadio Hernando Siles এ অনুষ্ঠিত হবে। আর্জেন্টিনা বনাম বলিভিয়া ২০২৩ আয়োজন করতে এরিমধ্যে Estadio Hernando Siles স্টেডিয়ামের সকল প্রস্তুতি সম্পন্ন করেছে বলিভিয়া কর্তৃপক্ষ। আপনার সুবিধার জন্য জানিয়ে দিচ্ছি আর্জেন্টিনা বনাম বলিভিয়া ২০২৩ ম্যাচটি যে মাঠে আয়োজন করা হবে তার দর্শক ধারণ ক্ষমতা হলো ৪১,১৪৩ আসন। Estadio Hernando Siles স্টেডিয়ামের যাত্রা শুরু হয়েছিল ১৯৩০ সালের ১৬ জানুয়ারি।

আর্জেন্টিনা বনাম বলিভিয়া সময়সূচি ২০২৩

২০২৬ ফিফা বিশ্বকাপ বাছাইপর্বে আর্জেন্টিনা বনাম বলিভিয়া ম্যাচের সময়সূচি প্রকাশিত হয়েছে। প্রকাশিত সময়সূচি অনুযায়ী আর্জেন্টিনা বনাম বলিভিয়ার ম্যাচ বাংলাদেশ সময় আগামী ১৩ সেপ্টেম্বর ২০২৩ রাত ২:৩০(এএম) মিনিটে অনুষ্ঠিত হবে। বিশ্বকাপ বাছাইপর্বের ম্যাচ হিসেবে আর্জেন্টিনা বনাম বলিভিয়া উভয় দলের কাছে সমান গুরুত্বপূর্ণ হয়ে উঠছে।

আর্জেন্টিনা বনাম বলিভিয়া পরিসংখ্যান

আর্জেন্টিনা বনাম বলিভিয়া ম্যাচের আগে উভয় দলের পরিসংখ্যানের দিকে লক্ষ্য করলে দেখা যায় আর্জেন্টিনা সর্বশেষ ৫ টি ম্যাচের মধ্যে সবগুলো ম্যাচেই জয়লাভ করে। অপরদিকে বলিভিয়া তাদের খেলা সর্বশেষ ৫ টি ম্যাচের মধ্যে ২ টি ম্যাচে জয়লাভ করে বাকি ১ টিতে ড্র এবং ২ টি ম্যাচে হারে। তাই পরিসংখ্যানের দিকে লক্ষ্য রাখলে বলা যায় এইক্ষেত্রে আর্জেন্টিনা বলিভিয়া থেকে অনেক এগিয়ে আছে।

আর্জেন্টিনা বনাম বলিভিয়া হেড টু হেড পরিসংখ্যান

আর্জেন্টিনা বনাম বলিভিয়া হেড টু হেড পরিসংখ্যানের দিকে তাকালে দেখা যায়। আর্জেন্টিনা এবং বলিভিয়ার মধ্যে সবশেষ ৫ বারের দেখায় ৪ টি ম্যাচে জয়লাভ করে আর্জেন্টিনা এবং বাকি ১ ম্যাচে জয়লাভ করে বলিভিয়া। শেষ ৫ বারের দেখায় মাত্র একটি ম্যাচে বলিভিয়া আর্জেন্টিনার বিপক্ষে জয়লাভ করে। তাই বুঝা যায় পরিসংখ্যান সবদিক থেকে আর্জেন্টিনার জয়ের ব্যাপারে ইঙ্গিত করছে।

আর্জেন্টিনা বনাম বলিভিয়া ২০২৩ লাইভ

আর্জেন্টিনা বনাম বলিভিয়া ২০২৩ সারা বিশ্ব থেকে লাইভ দেখা যাবে। আর্জেন্টিনা বনাম বলিভিয়া ২০২৩ লাইভ ম্যাচটি দেখতে হলে আপনাকে অনলাইন অথবা টিভিতে দেখতে হবে। আর্জেন্টিনা বনাম বলিভিয়া ২০২৩ ম্যাচটি টিভিতে লাইভ দেখার জন্য TYC Sports চ্যানেল অথবা Fubo Sports Network এ। তাছাড়া অনলাইনে আর্জেন্টিনা বনাম বলিভিয়া ২০২৩ লাইভ দেখার জন্য আপনি hd streamz অ্যাপটি ব্যবহার করতে পারেন।

২০২৬ ফিফা বিশ্বকাপ বাছাইপর্ব আর্জন্টিনা স্কোয়াড

২০২৬ ফিফা বিশ্বকাপ বাছাইপর্বকে সামনে রেখে এরিমধ্য আর্জন্টিনা তাদের স্কোয়াড ঘোষণা করেছে দলের সাথে আছেন লিওনেল মেসি। লিওনেল মেসির নেতৃত্ব ২০২৬ ফুটবল বিশ্বকাপের বাছাইপর্ব শুরু করবে আর্জেন্টিনা। নিচে ২০২৬ ফিফা বিশ্বকাপ বাছাইপর্ব আর্জন্টিনা স্কোয়াডের তালিকা দেওয়া হলো।

আর্জেন্টিনার পূর্ণাঙ্গ স্কোয়াড

গোলকিপার: ফ্রাঙ্কো আরমানি (রিভার প্লেট), ওয়াল্টার বেনিটেজ (পিএসভি আইন্দোভেন), এমিলিয়ানো মার্টিনেজ (অ্যাস্টন ভিলা) এবং জুয়ান মুসো (আটালান্টা)।

ডিফেন্ডার: লুকাস এসকুইভেল (অ্যাথলেটিকো প্যারানেন্স), জুয়ান ফয়েথ (ভিলারিয়াল), লিসান্দ্রো মার্টিনেজ (ম্যানচেস্টার ইউনাইটেড), নাহুয়েল মোলিনা (অ্যাটলেটিকো মাদ্রিদ), গঞ্জালো মন্টিয়েল (নটিংহ্যাম ফরেস্ট), নিকোলাস ওটামেন্ডি (বেনফিকা), ক্রিস্টিয়ান পেজেলা (রেকিয়ান পেজেলা), রোমেরো (টটেনহ্যাম), মার্কোস সেনেসি (বোর্নমাউথ) এবং নিকোলাস ট্যাগলিয়াফিকো (লিয়ন)।

মিডফিল্ডার: থিয়াগো আলমাদা (আটলান্টা ইউনাইটেড), ফ্যাকুন্ডো বুওনানোটে (ব্রাইটন), রদ্রিগো ডি পল (অ্যাটলেটিকো মাদ্রিদ), এনজো ফার্নান্দেজ (চেলসি), অ্যালেক্সিস ম্যাক অ্যালিস্টার (লিভারপুল), এক্সকুয়েল প্যালাসিওস (বেয়ার লেভারকুসেন), লিয়েন্দ্রো পেরেদেস (এএস রোমা), গুইডো রদ্রিগেজ (রিয়েল বেটিস) এবং ব্রুনো জাপেলি (অ্যাথলেটিকো প্যারানেন্স)।

ফরোয়ার্ড: জুলিয়ান আলভারেজ (ম্যানচেস্টার সিটি), লুকাস বেল্ট্রান (ফিওরেন্টিনা), নিকোলাস গঞ্জালেজ (ফিওরেন্টিনা), অ্যাঞ্জেল কোরেয়া (অ্যাটলেটিকো মাদ্রিদ), অ্যাঞ্জেল ডি মারিয়া (বেনফিকা), আলেজান্দ্রো গার্নাচো (ম্যানচেস্টার ইউনাইটেড), লাউতারো মার্টিনেল (ম্যানচেস্টার ইউনাইটেড), লাউতারো মার্টিনেল, লিওনেল মেসি (ইন্টার মিয়ামি) এবং অ্যালান ভেলাস্কো (এফসি ডালাস)।

Visited 7 times, 1 visit(s) today

Leave a Comment

You cannot copy content of this page