আর্জেন্টিনা বনাম পেরু ২০২৩ সময়সূচি, লাইভ, স্কোয়াড, পরিসংখ্যান হেড টু হেড

ফিফা ফুটবল বিশ্বকাপের কলিফায়ারে দক্ষিণ আমেরিকা অঞ্চলের লড়াইয়ে মুখোমুখি হচ্ছে আর্জেন্টিনা এবং পেরু। আর্জেন্টিনা বর্তমানে ফুটবল বিশ্বের অন্যতম একটি প্রভাবশালী দল যাকে ফুটবল পরাশক্তি বলা হয়। প্রক্ষান্তরে পেরু অপেক্ষাকৃত একটু আর্জেন্টিনা থেকে দূর্বল দল। তবে ফুটবলে শক্তিশালী দূর্বল বলতে কিছু নেই যে কোন দিনে যে কোন দল জিতার ক্ষমতা রাখে। আর্জেন্টিনা বনাম পেরু ২০২৩ মধ্যকার লড়াইটি তাই জমে উঠতে চলছে।

আর্জেন্টিনা বনাম পেরু ২০২৩ সময়সূচি, লাইভ, স্কোয়াড, পরিসংখ্যান হেড টু হেড
আর্জেন্টিনা বনাম পেরু ২০২৩ সময়সূচি, লাইভ, স্কোয়াড, পরিসংখ্যান হেড টু হেড

আর্জেন্টিনা বনাম পেরু ২০২৩ সময়সূচি, স্কোয়াড উভয় দলের হেড টু হেড পরিসংখ্যান এবং কিভাবে আর্জেন্টিনা বনাম পেরুর মধ্যাকার খেলাটি লাইভ দেখবেন তা আমাদের কাছে অনেকেই জানতে চেয়েছেন। তাই আজকের এই আর্টিকেলে আমরা আলোচনা করব আর্জেন্টিনা বনাম পেরু ২০২৩ ম্যাচের বিস্তারিত তথ্য সম্পর্কে।

আর্জেন্টিনা বনাম পেরু ২০২৩ সময়সূচি

আর্জেন্টিনা বনাম পেরু মধ্যকার ফিফা ফুটবল বিশ্বকাপ কলিফায়ারের আন্তর্জাতিক ফুটবল ম্যাচটি বাংলাদেশ সময় আগামী ১৮ অক্টোবর সকাল ৮:০০ ঘটিকায় অনুষ্ঠিত হবে। এই ম্যাচটিকে ঘিরে এরিমধ্যে আর্জেন্টিনা এবং পেরুর সমর্থকদের মধ্যে উত্তেজনা তৈরি হয়েছে। একনজরে দেখে নিন আর্জেন্টিনা বনাম পেরু ২০২৩ সময়সূচি

দল : আর্জেন্টিনা বনাম পেরু

তারিখ: ১৮ অক্টোবর ২০২৩

সময়: ৮:০০ এম

আর্জেন্টিনা বনাম পেরু ২০২৩ ভেন্যু

আর্জেন্টিনা বনাম পেরুর মধ্যকার ফুটবল ম্যাচটি পেরুতে অনুষ্ঠিত হবে। পেরুর বিখ্যাত স্টেডিয়াম Estadio Nacional de Lima, যেটি লিমায় অবস্থিত সেই মাঠে আর্জেন্টিনাকে আথিতেয়তা দেখাবে পেরু। এরিমধ্যে আর্জেন্টিনা বনাম পেরুর মধ্যকার ম্যাচকে ঘিরে Estadio Nacional de Lima স্টেডিয়ামের সকল কাজকর্ম শেষ হয়েছে। Estadio Nacional de Lima পেরুর অন্যতম সুন্দর একটি স্টেডিয়াম।

আর্জেন্টিনা বনাম পেরু ২০২৩ লাইভ

আর্জেন্টিনা বনাম পেরু ম্যাচটি কিভাবে লাইভ দেখবেন বা আর্জেন্টিনা বনাম পেরু লাইভ দেখার উপায় কি এই সম্পর্কে অনেকেই জানতে চান। আপনারা যারা আর্জেন্টিনা বনাম পেরু খেলা লাইভ দেখতে চান তারা TYC Sports চ্যানেলে আর্জেন্টিনা বনাম পেরুর ম্যাচটি লাইভ দেখতে পারবেন। তাছাড়া HD Streamz app এবং Yeasin tv অ্যাপের মাধ্যমে আর্জেন্টিনা বনাম পেরু ম্যাচটি লাইভ দেখতে পারবেন।

আরো বিস্তারিত জানুন : আর্জেন্টিনা বনাম পেরু লাইভ দেখুন

আর্জেন্টিনা বনাম পেরু পরিসংখ্যান

আর্জেন্টিনা বনাম পেরু মধ্যকার পরিসংখ্যানের দিকে লক্ষ্য করলে দেখা যায় যে গত ৫ টি ম্যাচের মধ্যে আর্জেন্টিনা সবগুলো ম্যাচে জিতেছে অন্যদিকে পেরুর তাদের সর্বশেষ পাঁচ ম্যাচের মধ্যে একটি ম্যাচ ড্র করেছে এবং ২ ম্যাচে জিতেছে ও বাকি ২ টি ম্যাচ হেরেছে। তাই পরিসংখ্যান বলছে আর্জেন্টিনা পেরু থেকে এগিয়ে আছে।

আর্জেন্টিনা বনাম পেরু হেড টু হেড পরিসংখ্যান 

আর্জেন্টিনা বনাম পেরু হেড টু হেড পরিসংখ্যানের দিকে লক্ষ্য করলে দেখা যায় এখনো পর্যন্ত আর্জেন্টিনা ৫ বার পেরুর মুখোমুখি হয়েছে ৫ বারের দেখায় আর্জেন্টিনার জয় ৩ ম্যাচে এবং বাকি ২ ম্যাচ ড্র হয়েছিল।

আর্জেন্টিনার বিপক্ষে পেরুর স্কোয়াড ২০২৩

গোলকিপার: রেনাতো সোলিস, কার্লোস ক্যাসেদা, দিয়াগো রেমেরু।

ডিফেন্ডার: কার্লোস জামব্রানো, মিগোল র্টাকো, মিগুয়েল আরাউজো, আলেকজান্ডার কলেন্স, লুইস অ্যাডভিনকুলা।

ফরওয়ার্ড: ক্রিস্টোফার গনজালেস, ক্রিস্টিয়ান কিউবে, পাওলো গুয়েরো, এন্ডি পল, রাউল রুইডিয়াজ।

মিডফিল্ডার: এডিসন ফ্লোরস, আন্দ্রে ক্যারিলো, সার্জিও পেনা, মার্কোজ লুপেজ, রেনাটো তাপিয়া, পেড্রো গ্যালিস।

পেরুর বিপক্ষে আর্জেন্টিনার স্কোয়াড ২০২৩

গোলকিপার: এমিলিয়ানো মার্টিনেজ, জেরোনিমো রুলি, ওয়াল্টার বেনিটেজ।

ডিফেন্ডার: নাহুয়েল মোলিনা লুসেরো, মার্কোস আকুনা, ক্রিশ্চিয়ান রোমেরো, জার্মান পেজেলা, নিকোলাস ট্যাগলিয়াফিকো, ফ্যাকুন্ডো মদিনা, লিওনার্দো বলের্দি।

মিডফিল্ডার: রদ্রিগো ডি পল, লিয়ান্দ্রো পেরেদেস, এনজো জেরেমিয়াস ফার্নান্দেজ, জিওভানি লো সেলসো, গুইডো রদ্রিগেজ, অ্যালেক্সিস ম্যাক অ্যালিস্টার, এক্সকুয়েল প্যালাসিওস, থিয়াগো আলমাদা, ফ্যাকুন্ডো ভ্যালেন্টিন বুওনানোত্তে, লুকাস ওকাম্পোস।

ফরওয়ার্ড: লিওনেল মেসি, জুলিয়ান আলভারেজ, নিকোলাস গঞ্জালেজ, আলেজান্দ্রো গার্নাচো গার্নাচো, জিওভানি সিমিওনে।

Visited 42 times, 1 visit(s) today

Leave a Comment

You cannot copy content of this page