সৌদি প্রো লিগ ২০২৩/২৪ লাইভ টিভি চ্যানেল লিস্ট

সৌদি প্রো লিগ লাইভ দেখা যাবে কিভাবে? সৌদি প্রো লিগ ২০২৩/২৪ যে সকল ম্যাচ অনুষ্ঠিত হবে তা লাইভ দেখার জন্য অনেক ফুটবল প্রেমি অধীর আগ্রহ নিয়ে বসে থাকেন। কারণ বর্তমানে সৌদি প্রো লিগকে বিশ্বের সেরা ফুটবল লিগ গুলোর মধ্যে পাঁচ নাম্বার লিগ ধরা হয়। সৌদি প্রো লিগ পাঁচ নাম্বারে উঠে আসার পিছনে অবশ্য অনেক কারণ রয়েছে।

সৌদি প্রো লিগ ২০২৩/২৪ লাইভ টিভি চ্যানেল লিস্ট
সৌদি প্রো লিগ ২০২৩/২৪ লাইভ টিভি চ্যানেল লিস্ট

একটা সময় সৌদি প্রো লিগের খুব বেশি জনপ্রিয়তা ছিল না। কারণ তখন বিশ্বের নামি-দামি ফুটবলারা সৌদি প্রো লিগে খেলতো না। তবে বর্তমানে সৌদি প্রো লিগে নাম লিখিয়েছে বিশ্বের অনেক নামীদামি ফুটবলার যার ফলশ্রুতিতে দিন দিন জনপ্রিয় হয়ে উঠছে সৌদি প্রো লিগ। বর্তমানে ক্রিশ্চিয়ানো রোনালদো, নেইমার জুনিয়র, করিম বেনজামার মতো হাই প্রোফাইল ফুটবলারা সৌদি প্রো লিগে খেলছেন। তবে আজ আমাদের আলোচনার বিষয় হলো দিন দিন জনপ্রিয় হয়ে উঠা সৌদি প্রো লিগের ম্যাচগুলো বিশ্বের বিভিন্ন দেশ থেকে কিভাবে লাইভ দেখতে পারবেন।

সৌদি প্রো লিগ লাইভ অনলাইনে

সৌদি সৌদি প্রো লিগ অনলাইনে লাইভ দেখা যাবে। অনলাইনে খুব সহজেই সৌদি প্রো লিগের সকল ম্যাচ লাইভ দেখার জন্য আপনাকে Sony LIV app অথবা website ব্যবহার করতে হবে। তাহলে আপনি সহজেই অনলাইনের মাধ্যমে সৌদি প্রো লিগের খেলা লাইভ দেখতে পারবেন।

মোবাইলে সৌদি প্রো লিগ লাইভ দেখার নিয়ম

মোবাইলে মাধ্যমে খুব সহজেই সৌদি প্রো লিগ ২০২৩ খেলা লাইভ দেখা যাবে। আপনি যদি আপনার মোবাইলে সৌদি প্রো লিগ লাইভ খেলা দেখতে চান তাহলে আপনাকে Google play store থেকে Sonyliv অথবা Saudi pro league live app টি ডাউনলোড করে নিতে হবে। তাহলে আপনি অ্যাপ ওপেন করে মেবাইলের মাধ্যমে সৌদি প্রো লিগ লাইভ খেলা দেখতে পারবেন। তাছাড়া HD Streamz app এর মাধ্যমেও সৌদি প্রো লিগ লাইভ খেলা দেখতে পারবেন কোন রকম ঝামেলা ছাড়াই।

বাংলাদেশ থেকে সৌদি প্রো লিগ লাইভ দেখার উপায়

বাংলাদেশে ব্রাজিল, আর্জেন্টিনা এবং পর্তুগালের অনেক ফ্যান ফলোয়াড় রয়েছে। যারা প্রতি নিয়ত এই সমস্ত দলগুলোর খেলোয়াড়দের খোঁজ খবর নিয়ে থাকেন। যেহুত সৌদি প্রো লিগে এই দলগুলোর তারাকা খেলোয়াড়রা খেলবে তাই বাংলাদেশ থেকে সৌদি প্রো লিগ লাইভ দেখা নিয়ে অনেক আগ্রহ তৈরি হয়েছে।

আপনি যদি বাংলার থেকে সৌদি প্রো লিগ ২০২৩/২৪ এর খেলা লাইভ দেখতে চান তাহলে আপনাকে নজর রাখতে হবে Sony sports network এ অথবা sonyliv মোবাইল অ্যাপে। কারণ বাংলাদেশ থেকে এই দুটি মাধ্যমে সৌদি প্রো লিগের সকল ম্যাচ লাইভ দেখা যাবে।

ভারত থেকে সৌদি প্রো লিগ লাইভ দেখার উপায়

ভারত থেকে সৌদি প্রো লিগ লাইভ দেখা নিয়ে দর্শকদের বেশি চাহিদা কারণ সৌদি প্রো লিগে বর্তমানে বিশ্বের অনেক নামি-দামি ফুটবলার খেলছেন। ভারত থেকে সৌদি প্রো লিগের সব ম্যাচ লাইভ দেখা যাবে Sony sports network এর Sonyten2 Channel এ অথবা Sonyliv application এর মাধ্যমে। তাই আপনি যদি ভারত থেকে Saudi Pro League এর খেলা লাইভ দেখতে চান তাহলে ভরসা রাখতে পারেন Sony Sports network এ।

saudi pro league live app download করার নিয়ম

সৌদি প্রো লিগ লাইভ দেখার জন্য বেশ কিছু মোবাইল অ্যাপ রয়েছে যেগুলোর মাধ্যমে আপনি সহজেই সৌদি প্রো লিগের সকল ম্যাচ সরাসরি লাইভ দেখতে পারবেন। নিচে সৌদি প্রো লিগের সকল ম্যাচ লাইভ দেখার অ্যাপ এবং ডাউনলোড করার নিময় আলোচনা করা হলো।

সৌদি প্রো লিগ লাইভ দেখার অ্যাপ,

  • SonyLiv
  • saudi pro league
  • yacine tv
  • HD Streamz

এই মোবাইল অ্যাপ গুলোর মাধ্যমে সৌদি প্রো লিগ লাইভ দেখা যায়।

সৌদি প্রো লিগ লাইভ দেখার অ্যাপ ডাউনলোড

উপরের যে কোন একটি অ্যাপ ডাউনলোড করে সৌদি প্রো লিগের খেলা লাইভ দেখা যাবে। সৌদি প্রো লিগ লাইভ দেখার জন্য অ্যাপ ডাউনলোড করতে প্রথমে google play store এ চলে যেতে হবে তারপর Search অপশনে গিয়ে উপরের যে কোন একটি অ্যাপের নাম লিখতে হবে। তারপর Install বাটনে ক্লিক করে অ্যাপটি ডাউনলোড করে নিতে হবে।

Google play store কোন অ্যাপ না পাইলে অ্যাপের নাম লিখে Google এ সার্চ করুন। তারপর অ্যাপটি ডাউনলোড করে নিন। মূলত এই নিয়মে সৌদি প্রো লিগ লাইভ দেখার অ্যাপ ডাউনলোড করা যায়।

সৌদি প্রো লিগ ২০২৩/২৪ লাইভ টিভি চ্যানেল লিস্ট

সৌদি প্রো লিগ ২০২৩-২০২৪ সালের খেলা কোন টিভিতে লাইভ দেখাবে সেই টিভি চ্যানেল সম্পর্কে আপনারা জানতে চান অনেকেই তাই আপনাদের সুবিধার জন্য আজ আমরা বিশ্বের কোন প্রান্ত থেকে কোন টিভি চ্যানেলের মাধ্যমে সৌদি প্রো লিগ লাইভ দেখতে পারবেন তার তালিকা নিচে দেওয়া হলো,

দেশটিভি চ্যানেললাইভ স্ট্রিমিং অ্যাপ
যুক্তরাজ্যস্কাই স্পোর্টস (Sky sports)দাজান (Dazn)
যুক্তরাষ্ট্রফক্স স্পোর্টস ২ (Fox Sports 2)  ফক্স ডিপোর্টে (Fox Deportes)
সৌদি আরবএসএসসি স্পোর্টস ১ (SSC Sports 1)সাহিদ এমবিসি (Shahid MBC)
পর্তুগালস্পোর্টস টিভি  (Sport TV)
ফ্রান্সকানাল+ (Canal+)
ইতালিএলএ৭ (LA 7)
বেলজিয়ামদাজান (DAZN)
স্পেনমারকা.কম (Marca.com)
কানাডাদাজান (DAZN)
নেপালসনি স্পোর্টস নেটওয়ার্ক (Sony Sports Network)সনি লিভ (Sony Liv)
বাংলাদেশসনি স্পোর্টস নেটওয়ার্ক (Sony Sports Network)সনি লিভ (Sony Liv)
পাকিস্তানসনি লিভ (Sony Liv)
দক্ষিণ আফ্রিকাস্টার টাইমস (StarTimes) 
অস্ট্রেলিয়ানেটওয়ার্ক১০ (Network 10)১০প্লে (10 Play)

Categories:উপরের এই সমস্ত টিভি চ্যানেল গুলোতে সৌদি প্রো লিগ ২০২৩/২৪ লাইভ দেখা যাবে।

Visited 39 times, 1 visit(s) today

Leave a Comment

You cannot copy content of this page