ওয়াটারমার্ক ছাড়া টিকটক ভিডিও ডাউনলোড করুন

ওয়াটারমার্ক ছাড়া টিকটক ভিডিও ডাউনলোড করুন

বিশ্বে Short ভিডিও প্লাটফর্মের মধ্যে সবচেয়ে জনপ্রিয় হল টিকটক। TikTok এ মানুষ খুব সহজে নিজেদের ভিডিও আপলোড করতে পারে আবার দেখতেও পারে। সেই জন্য খুব ছোট থেকে বৃদ্ধা বয়স পর্যন্ত মানুষ টিকটক ব্যবহার করে। অনেকেই TikTok দেখার সময় কোনো ভিডিও পছন্দ হলে তা ডাউনলোড করতে ছায়। কিন্তু টিকটিক ভিডিও ডাউনলোড দিলে সেখানে ওয়াটারমার্ক তাকে। আজ দেখবেন ওয়াটারমার্ক ছাড়া টিকটক ভিডিও ডাউনলোড করুন নিয়ম।

ওয়াটারমার্ক ছাড়া টিকটক ভিডিও ডাউনলোড করুন
ওয়াটারমার্ক ছাড়া টিকটক ভিডিও ডাউনলোড করুন

ওয়াটারমার্ক ছাড়া টিকটক ডাউনলোড এর দুইটা পদ্ধতি আছে। ওয়াটারমার্ক ছাড়া Tiktok Video download করতে পারবে।

  • tiktok video download without watermark apk
  • Ssstiktok download without watermark

উপরে দেওয়া দুইটি মাধ্যমে টিকটিক ভিডিও ডাউনলোড করতে পারবে কোনো প্রকার ওয়াটারমার্ক ছাড়া।

tiktok video download without watermark apk

লোগো ছাড়া টিকটক ডাউনলোড করতে পারবেন কোনো প্রকার ঝামেলা ছাড়া। আপনি Google play store থেকে Video Downloader for TikTok – No Watermark লিখে সার্চ করলে একটা এ্যাপ আসবে সেটা আগে ডাউনলোড করেনিন। পরে ডাউনলোড করা অ্যাপসে আপনি যে টিকটক ভিডিও ডাউনলোড করতে চান সেই লিংকটা সাবমিট করুন। দেখুন আপনার সামনে কিছু ডাউনলোড অপশন এসেছে। Mp4, Mp3 ও Audio ফরম্যাটের যে কোনো অপশনে আপনি ক্লিক করলে আপনার TikTok Video download হয়ে যাবে মাত্র কয়েক সেকেন্ডে।

ওয়েবসাইটের মাধ্যমে টিকটক ভিডিও ডাউনলোড

Ssstiktok ওয়েবসাইটের মাধ্যমে টিকটক ভিডিও ডাউনলোড করতে পারবেন খুব সহজে। প্রথমে যেকোনো ব্রাউজার দিয়ে সার্চ করবেন Ssstiktok download without watermark, পরে সামনে দেখবেন একটা ইন্টারফেস শো করবে ঠিক apk দিয়া যেভাবে লিংক দিয়ে ডাউনলোডে ক্লিক করেছিলেন ঠিক এমনি ভাবে ক্লিক করলে TikTok video download হয়ে যাবে।

শেষ কথা

যে কোনো ভাবেই আপনি TikTok video download করতে চান কিনা এটাই হলো সবচেয়ে সহজ মাধ্যম আপনি চাইলে এইভাবে ডাউনলোড করে দেখতে পারেন ধন্যবাদ।

Visited 8 times, 1 visit(s) today

Leave a Comment

You cannot copy content of this page