উরুগুয়ে বনাম ব্রাজিল সময়সূচি, স্কোয়াড, লাইভ, পরিসংখ্যান

উরুগুয়ে বনাম ব্রাজিল সময়সূচি, স্কোয়াড, লাইভ, পরিসংখ্যান

বিশ্বকাপের পরের ম্যাচে হার দিয়ে শুরু করে ব্রাজিল জাতীয় ফুটবল দল। এরপর থেকে নিজেদের পরবর্তী করার চেষ্টা করছে। এবার উরুগুয়ের সাথে মুখোমুখি হবে ব্রাজিল। খেলাটি লাইভ, স্কোয়াড ও পরিসংখ্যান নিয়ে আলোচনা করা হলো।

উরুগুয়ে বনাম ব্রাজিল সময়সূচি, স্কোয়াড, লাইভ, পরিসংখ্যান
উরুগুয়ে বনাম ব্রাজিল সময়সূচি, স্কোয়াড, লাইভ, পরিসংখ্যান

উরুগুয়ে বনাম ব্রাজিল খেলা কবে?

আগামী ১৮ অক্টোবর ব্রাজিলের সাথে মুখোমুখি হবে উরুগুয়ের। এই দুদলের মধ্যেকার টান টান উত্তেজনার খেলাটি লাইভ শুরু হবে ভোর ৬ টায় উরুগুয়ের Estadio Centenario স্টেডিয়ামে থেকে।

উরুগুয়ে বনাম ব্রাজিল এর পরিসংখ্যান

উরুগুয়ের বনাম ব্রাজিলের পরিসংখ্যান দেখলে বোঝা যায় ব্রাজিলের থেকে অনেক পিছিয়ে রয়েছে উরুগুয়ে। এই পর্যন্ত ব্রাজিলের সাথে ৭৮ বার লড়াইয়ে জড়িয়েছে ব্রাজিল। সর্বোচ্চ জয় পেয়েছে ব্রাজিল ৪০ বার, ও ২১ বার জয় নিশ্চিত করেছে উরুগুয়ে বাকি ১৭ টি ম্যাচ ড্র হয়। হেড টু হেড মুখোমুখি দেখলে ব্রাজিলকেই এগিয়ে রাখতে হবে।

ফিফার ফুটবল রেংকিংয়ে দেখলে ব্রাজিলের অবস্থান ৩ তিন নাম্বারে ও উরুগুয়ের অবস্থান ১৭ নাম্বারে।

ব্রাজিল ও উরুগুয়ে ম্যাচ লাইভ দেখার উপায়?

২০২৬ ফুটবল বিশ্বকাপের জন্য প্রত্যেকটা দল অংশগ্রহণ করেছে ফিফা ফুটবল বাছাইপর্বে। সেখানে ব্রাজিল ও উরুগুয়ের ম্যাচ যে সব মাধ্যমে লাইভ দেখা যাবে তা দেওয়া হলো।

ব্রাজিল বনাম উরুগুয়ে আজকের খেলা কোন চ্যানেলে দেখা যাবে?

কোয়ালিফাই বাছাইপর্বে ১৮ অক্টোবর ব্রাজিল ও উরুগুয়ের ম্যাচ সরাসরি লাইভ টিভি চ্যানেলে দেখা যাবে তা হলো ESPN ও fOX Sports এ। শুধুমাত্র ব্রাজিল, উরুগুয়ে না বাছাইপর্বে বেশ কিছু ম্যাচ লাইভ স্ট্রিমিং করবে চ্যালেনগুলো।

উরুগুয়ে বনাম ব্রাজিল খেলোয়াড় তালিকা

ব্রাজিলের খেলোয়াড় তালিকা ২০২৩

গোলরক্ষক: অ্যালিসন বেকার, এডারসন মোরেস, ওয়েভারটন।

ফরোয়ার্ড: নেইমার জুনিয়র, ভিনিসিউস জুনিয়র, রাফিনিয়া, অ্যান্তোনি, রদ্রিগো, গ্যাব্রিয়েল জেসুস, রিচার্লিসন, পেদ্রো, গ্যাব্রিয়েল মার্টিনেল্লি।

ডিফেন্ডার: দানিলো, অ্যালেক্স সান্দ্রো, দানি আলভেজ, অ্যালেক্স তেলেস, থিয়াগো সিলভা, এডার মিলিতাও, মার্কুইনহোস, ব্রেমের।

মিডফিল্ডার: কার্লোস ক্যাসেমিরো, ফ্যাবিনহো, ফ্রেড, ব্রুনো গুইমারেস, লুকাস পাকেতা, এভারটন রিভেইরো।

উরুগুয়ের খেলোয়াড় তালিকা ২০২৩

মিডফিল্ডার: জর্জিয়ান ডি অ্যারাসকায়েটা, রদ্রিগো বেন্টানকুর, নিকোলাস দে লা ক্রুজ, লুকাস তোরেরা, ম্যানুয়েল উগার্তে, ফেদেরিকো ভালভার্দে ও মাতিও ভেচিনো।

ফরোয়ার্ড: অগাস্টিন ক্যানোবিও, এডিনসন কাভানি, ম্যাক্সি গোমেজ, ডারউইন নুনেজ, ফ্যাকুন্ডো পেলিস্ট্রি, লুইস সুয়ারেজ ও ফ্যাকুন্ডো টোরেস

গোলরক্ষক: ফার্নান্দো মুসলেরা, সার্জিও রোচেট ও সেবাস্তিয়ান সোসা।

ডিফেন্ডার: রোনাল্ড আরাউজো, মার্টিন ক্যাসেরেস, সেবাস্তিয়ান কোটস, হোসে গিমেনেজ, দিয়েগো গোডিন, ম্যাথিয়াস অলিভেরা, হোসে লুইস রোয়েস, হোসে লুইস রোজ ভারেলা ও মাতিয়াস ভিনা।

Visited 27 times, 1 visit(s) today

Leave a Comment

You cannot copy content of this page