ব্রাজিল বনাম উরুগুয়ে সময়সূচি ২০২৩, লাইভ, স্কোয়াড, পরিসংখ্যান

দক্ষিণ আমেরিকার অঞ্চলের অন্যতম একটি দল হলো ব্রাজিল ৫ বারের বিশ্ব চ্যাম্পিয়ন তারা। ফুটবলের অন্যতম পরাশক্তি ধরা হয় ব্রাজিলকে। ফুটবল ইতিহাসের অন্যতম সেরা একজন ফুটবলার ছিলেন পেলে তিনি ছিলেন একজন ব্রাজিলিয়ান। দক্ষিণ আমেরিকার অঞ্চলের ফিফা ফুটবল বিশ্বকাপ কলিফায়ারে ব্রাজিল মুখোমুখি হবে উরুগুয়ের। উরুগুয়ে হলো সময়ের সেরা দল কারণ উরুগুয়ে কোপা আমেরিকা এবং ফুটবল বিশ্বকাপে নজরকাড়া পারফর্মেন্স করেছে। ব্রাজিল বনাম উরুগুয়ে ম্যাচ মাঠে গাড়াবে ২০২৩ সালের অক্টোবর মাসে।

ব্রাজিল বনাম উরুগুয়ে সময়সূচি ২০২৩, লাইভ, স্কোয়াড, পরিসংখ্যান
ব্রাজিল বনাম উরুগুয়ে সময়সূচি ২০২৩, লাইভ, স্কোয়াড, পরিসংখ্যান

ব্রাজিল বনাম উরুগুয়ে ফুটবল ম্যাচকে সামনে রেখে কোটি কোটি ফুটবল প্রেমি এবং ব্রাজিল সাপোর্টারা অধীর আগ্রহ নিয়ে বসে আছে। তারা ব্রাজিল বনাম উরুগুয়ে ২০২৩ সময়সূচি জানাতে চেয়েছেন আবার অনেকেই ব্রাজিল বনাম উরুগুয়ে লাইভ দেখার উপায় সম্পর্কেও জানতে চেয়েছেন। তাই আজকের এই আর্টিকেলের মাধ্যমে ব্রাজিল বনাম উরুগুয়ে সময়সূচি ২০২৩, লাইভ, স্কোয়াড, পরিসংখ্যান সম্পর্কে বিস্তারিত আলোচনা করা হবে। ব্রাজিল বনাম উরুগুয়ে ম্যাচটি সম্পর্কে জানতে সম্পূর্ণ আর্টিকেলটি পড়ার জন্য অনুরোধ রইল।

ব্রাজিল বনাম উরুগুয়ে সময়সূচি ২০২৩

আপনার অনেকেই ব্রাজিল বনাম উরুগুয়ে ম্যাচের সময়সূচি সম্পর্কে জানতে চেয়েছেন তাদের কথা মাথায় রেখে ব্রাজিল বনাম উরুগুয়ে ম্যাচের সময়সূচি দেওয়া হলো। ব্রাজিল বনাম উরুগুয়ে ২০২৩ ম্যাচটি বাংলাদেশ সময় ১৮ অক্টোবর ২০২৩ অনুষ্ঠিত হবে। ব্রাজিল বনাম উরুগুয়ে মধ্যকার ম্যাচটি বাংলাদেশ সময় সকাল ৬ ঘটিকায় শুরু হবে। ব্রাজিল বনাম উরুগুয়ে ম্যাচটি ফিফা ফুটবল বিশ্বকাপের কলিফায়ারের অংশ হিসেবে অনুষ্ঠিত হবে।

ব্রাজিল বনাম উরুগুয়ে লাইভ ২০২৩

ব্রাজিল বনাম উরুগুয়ে ম্যাচটি কিভাবে লাইভ দেখবেন অনেকে ব্রাজিল সাপোর্টার এই বিষয়টি নিয়ে চিন্তিত থাকেন। আপনার সুবিধার জন্য আজ আমরা আলোচনা করব ব্রাজিল বনাম উরুগুয়ে লাইভ ২০২৩ দেখার উপায় সম্পর্কে।

ব্রাজিল বনাম উরুগুয়ে ম্যাচটি লাইভ দেখা যাবে fubo Sports Network 2 চ্যানেলে। তাছাড়া অনলাইনে স্ট্রিমিং করা যাবে fubo TV তে । fubo TV ছাড়াও ব্রাজিল বনাম উরুগুয়ে ম্যাচটি লাইভ স্কোর এবং লাইভ স্ট্রিমিং দেখা যাবে ScoreBat, Fox Sports, espn sports, bein Sports টিভি চ্যানেলে। বাংলাদেশ থেকে Hd Streamz Mobile app অথবা yacine tv অ্যাপের মাধ্যমে ব্রাজিল বনাম উরুগুয়ের ম্যাচটি লাইভ দেখা যাবে।

ব্রাজিল বনাম উরুগুয়ে পরিসংখ্যান

ব্রাজিল বনাম উরুগুয়ের ম্যাচের আগে ব্রাজিলের পরিসংখ্যান দিকে তাকালে বুঝা যায় ব্রাজিলের সাম্প্রতিক পারফরম্যান্স সন্তোষজনক না। কারন ব্রাজিল সর্বশেষ ৬ টি ম্যাচের মধ্যে জয় পায় ২ টিতে একটি ম্যাচ ড্র এবং বাকি ৩ ম্যাচে পরাজিত হয়। অন্যদিকে উরুগুয়ের তাদের সর্বশেষ ৫ ম্যাচের মধ্যে ৪ টিতে জয়লাভ করে এবং একটি ম্যাচে ড্র করে। তাই সাম্প্রতিক পারফরম্যান্স বিবেচনায় ব্রাজিল থেকে উরুগুয়ে এগিয়ে রয়েছে।

ব্রাজিল বনাম উরুগুয়ে হেড টু হেড পরিসংখ্যান

ব্রাজিল বনাম উরুগুয়ে পরিসংখ্যানের দিকে থাকালে দেখা যায় ব্রাজিল দল উরুগুয়ের থেকে এগিয়ে আছে। কারণ ব্রাজিলের সাথে উরুগুয়ের গত ৫ বারের দেখায় ব্রাজিল সর্বাদিক সংখ্যক ম্যাচে জয়লাভ করে। ব্রাজিল উরুগুয়ের সাথে শেষ পাঁচ ম্যাচে ৪ টিতে জয় এবং একটি ম্যাচ ড্র করে। তাই দেখা যাচ্ছে এখানে হেড টু হেড দেখায় ব্রাজিল উরুগুয়ের থেকে এগিয়ে আছে।

ব্রাজিল বনাম উরুগুয়ে ২০২৩ ব্রাজিল স্কোয়াড

গোলকিপার : মাইকেল, এডারসন, উইভারটন।

ডিফেন্ডার : এডার মিলিতাও, অ্যালেক্স টেলাস, রেনান লোডি, মারকুইনহোস, রবার্ট রেনান, ইবানেজ, আর্থার, এমার্সন রয়্যাল।

ফরোয়ার্ড : রদ্রিগো, রনি, ভিনিসিয়াস জুনিয়র, এন্তোনি, রিচার্লিসন, ভিটোর রোকু।

মিডফিল্ডার : ক্যাসেমিরো, আন্দ্রে, আন্দ্রে সান্তোস, লুকাস পাকুয়েতা, রাফায়েল ভেগা, জন গোমেজ।

বি:দ্র: নেইমার জুনিয়র উরুগুয়ের বিপক্ষে খেলাবে কিনা তা এখনো সিয়োর না।

ব্রাজিল বনাম উরুগুয়ে ২০২৩ উরুগুয়ে স্কোয়াড

গোলকিপার : সার্জিও রোশে, ফার্নান্দো মুসলেরা ও সেবাস্টিয়ান সোসা।

ডিফেন্ডার : সেবাস্টিায়ান কোটস, দিয়েগো গোডিন, মার্টিন ক্যাসেরেস, মাটিয়াস ভিনা হোসে লুইস রডরিগুয়েজ, গুইলারমো ভারেলা, রোনাল্ড আরাউজো, হোসে মারিয়া জিমেনেজ ও মাথিয়াস অলিভেরা।

মিডফিল্ডার : ম্যানুয়েল উগার্টে, ফাকুন্ডো পেলিস্ট্রি, নিকোলাস ডি লা ক্রুজ, গিওর্গিয়ান ডি আরাসকায়েটা, মাটিয়াস ভেসিনো, রডরিগো বেনটানকার, ফেডেরিকো ভালভার্দে, লুকাস টোরেইরা, অগাস্টিন কানোবিও ও ফাকুন্ডো তোরেস।

ফরোয়ার্ড : এডিনসন কাভানি ডারউইন নুনেজ, লুইস সুয়ারেজ ও ম্যাক্সিমালিয়ানো গোমেজ।

Visited 18 times, 1 visit(s) today

Leave a Comment

You cannot copy content of this page