বাংলাদেশ বনাম ভারত বিশ্বকাপ ওয়ানডে সময়সূচি, লাইভ, পরিসংখ্যান, স্কোয়াড

বাংলাদেশ বনাম ভারত বিশ্বকাপ ওয়ানডে সময়সূচি, লাইভ, পরিসংখ্যান, স্কোয়াড

একদিনের আন্তর্জাতিক ক্রিকেট টুর্নামেন্ট আয়োজন করেছে ভারত। বিশ্বকাপ ওয়ানডে সময়সূচি অনুযায়ী নিজেদের দেশে আগামী ১৯ অক্টোবর দুপুর ২ টা ৩০ মিনিটে বাংলাদেশের বিপক্ষে খেলতে নামবে ভারত। বাংলাদেশ ও ভারত ম্যাটি হবে ইন্ডিয়ার সবচেয়ে বড় স্টেডিয়াম মহারাষ্ট্র ক্রিকেট অ্যাসোসিয়েশনে।

বাংলাদেশ বনাম ভারত বিশ্বকাপ ওয়ানডে সময়সূচি, লাইভ, পরিসংখ্যান, স্কোয়াড
বাংলাদেশ বনাম ভারত বিশ্বকাপ ওয়ানডে সময়সূচি, লাইভ, পরিসংখ্যান, স্কোয়াড

বাংলাদেশের সাথে চাপ নিয়ে খেলতে চান না রহিতরা। তাইতো নিজেদের ব্যাটিং ও বোলিংয়ে গুরুত্ব দিয়েছে। বাংলাদেশ ক্রিকেট দল অনেক বার ভারতের বিরুদ্ধে লড়াই করলেও ফিনিশিং ভালো দিতে পারেনি। তাই নিজেদের ওপেনিং জুটি ও ম্যাচের শেষের ফিনিশিং খেলোয়াড় নিয়ে চিন্তা করছে দলটা। বাংলাদেশ বনাম ভারত বিশ্বকাপ ওয়ানডে সময়সূচি, লাইভ, পরিসংখ্যান, স্কোয়াড থাকছে এই আর্টেকেলে।

ভারত – বাংলাদেশ ওয়ানডে বিশ্বকাপ পরিসংখ্যান

বাংলাদেশ বনাম ভারত ওয়ানডে বিশ্বকাপের পরিসংখ্যান মোট ৪ বার দেখা হয়েছে দুদলের মধ্যে। সেখানে ১ টা ম্যাচ জয়লাভ করে বাংলাদেশ ও ৩ টা ম্যাচে জয়ী হয়ে পরিসংখ্যানের দিক থেকে এগিয়ে রয়েছে ভারত।

বাংলাদেশ বনাম ভারত ক্রিকেট পরিসংখ্যান, হেড টু হেড

আইসিসির ওয়ানডে রেংকিংয়ে বাংলাদেশ অবস্থান ৭ নাম্বারে ও ওয়াডে রেংকিংয়ের শীর্ষে (১) অবস্থান করছে ভারত ক্রিকেট দল। তাইতো পরিসংখ্যানে অনেক আংশিক ভাবেই ভারতের থেকে পিছিয়ে আছে বাংলাদেশ।

বাংলাদেশ বনাম ভারত লাইভ দেখার উপায়

ভারত ও বাংলাদেশের ক্রিকেট ম্যাচ মানে উত্তেজনার কোনো শেষ নেয়। ১৯ অক্টোবর আবারও দুইদল এক্ষেত্রে হচ্ছে, তাইতো দর্শকদের মাঝে আনন্দ বিরাজ করছে। যে সব টিভি চ্যানেল লাইভ দেখা যাবে বাংলাদেশ ও ভারতের ওয়ানডে বিশ্বকাপ ম্যাচ তার তালিকা দেওয়া হল।

  • T sports, GTV, BTV, Toffee

বাংলাদেশ থেকে দেখা মিলবে টি স্পোর্টস, জি টিভি, বিটিবি ও ট্রফি এ্যাপসের মাধ্যমে।

  • Astro Cricket, STAR Sport 3, STAR sports Hd, Fan Code.

উপরে থাকা টিভি চ্যানেলের মাধ্যমে ভারত থেকে দেখা যাবে বাংলাদেশ বনাম ভারত এর ম্যাচ।

fan code দিন বিশ্বের সব জায়গা থেকে ভারত – বাংলাদেশের ক্রিকেট ম্যাচ দেখা যাবে

ভারত ও বাংলাদেশের স্কোয়াড।

বাংলাদেশ স্কোয়াড:

সাকিব আল হাসান (অধিনায়ক), নাজমুল হোসেন শান্ত (সহ-অধিনায়ক), মেহেদী হাসান মিরাজ, নাসুম আহমেদ, শেখ মেহেদী হাসান, তাসকিন আহমেদ, মোস্তাফিজুর রহমান, হাসান মাহমুদ, শরিফুল ইসলাম, তানজিম হাসান সাকিব, লিটন দাস, তানজিদ হাসান তামিম, তাওহিদ হৃদয়, মুশফিকুর রহিম, মাহমুদউল্লাহ রিয়াদ।

ভারত স্কোয়াড:

কুলদীপ যাদব, রবিচন্দ্রন অশ্বিন, মোহাম্মদ সিরাজ, রোহিত শর্মা (অধিনায়ক),শুবমান গিল, বিরাট কোহলি, শ্রেয়াস আইয়ার, লোকেশ রাহুল, ইশান কিশান, সূর্যকুমার যাদব, হার্দিক পান্ডিয়া (সহ-অধিনায়ক), রবীন্দ্র জাদেজা, মোহাম্মদ শামি, শার্দুল ঠাকুর জাসপ্রিত বুমরাহ।

Visited 22 times, 1 visit(s) today

Leave a Comment

You cannot copy content of this page