আল হিলাল বনাম মুম্বাই সিটি সময়সূচি ২০২৩, al Hilal বনাম মুম্বাই

আল হিলাল বনাম মুম্বাই সিটি সময়সূচি ২০২৩, al Hilal বনাম মুম্বাই

ব্রাজিলিয়ান সুপার স্টার জুনিয়র নেইমার খেলবে ভারতের বিপক্ষে। এটা যেনো স্বপ্নের মতো যতসব চিন্তা-ভাবনা আদ! কি এটা সঠিক? হে সত্যি নেইমার খেলবে ইন্ডিয়ার বিপক্ষে কিন্তু এটা ব্রাজিল বনাম ভারতের ফুটবল ম্যাচ হবে না। এটা হবে এশিয়ান চ্যাম্পিয়নশিপ। নেইমার দল আল হিলাল এফসি ও ভারতে মুম্বাই সিটি লীগ পর্যায়ের খেলা হবে।

আল হিলাল বনাম মুম্বাই সিটি সময়সূচি ২০২৩, al Hilal বনাম মুম্বাই
আল হিলাল বনাম মুম্বাই সিটি সময়সূচি ২০২৩, al Hilal বনাম মুম্বাই

আল হিলাল বনাম মুম্বাই সিটি সময়সূচি 2023

এফসি চ্যাম্পিয়নস লিগে একই গ্রুপে অবস্থান করছে সৌদি আরবের আল হিলাল এফসি ও ভারতের মুম্বাই সিটি। নভেম্বরে ভারতের স্টেডিয়ামে খেলতে আসবে নেইমার। এর আগমুহূর্তে আগামী ২৪ অক্টোবর কিং ফাহাদ ইন্টারন্যাশনাল স্টেডিয়ামে ১১টায় মুখোমুখি হবে আল হিলাল বনাম মুম্বাই সিটি। নেইমার তাকায় ম্যাচটি নিয়ে বেশি আগ্রহ ভারতীয় ফুটবল ভক্ত-সমর্থকদের মধ্যে।

Al Hilal বনাম মুম্বাই সিটি লাইভ দেখা উপায়

ভারতের ফুটবল প্রেমিরা ইতিমধ্যে এই ম্যাচ নিয়ে বেশি আগ্রহ দেখানোই খেলাটি দেশের বিভিন্ন টি চ্যানেল লাইভ দেখা যাবে। এএফসি চ্যাম্পিয়নশিপের আল হিলাল এফসি ও Mumbai city দলের খেলা দেখা যাবে Sports18 চ্যানেলে।

এছাড়া মুম্বাই সিটি বনাম আল হিলাল এফসি খেলা সরাসরি লাইভ Telecast করবে ডিজিটাল প্লাটফর্ম Fan code, বিশ্বের যেকোনো জায়গা থেকে ম্যাচটি দেখা যাবে Fancode এর মাধ্যমে।

আল হিলাল বনাম মুম্বাই সিটি পরিসংখ্যান

প্রথমবারের মতো AFC Champions League ম্যাচে মুখোমুখি হবে নেইমারের দল আল হিলাল ও মুম্বাই সিটি। পূর্বে আর কোনো সময় একে অপরের সাথে মুখোমুখি হয়নি। তাই দলের পরিসংখ্যান বলাটা ঠিক হবে না। কিন্তু এএফসি চ্যাম্পিয়নশীপ লিগের গ্রুপ ‘ডি’ এর পয়েন্ট টেবিল খেয়াল করলে ২টি করে ম্যাচ খেলে দুই দল। আল হিলাল এফসি ১ম্যাচ জয় ও ১ ম্যাচ ড্র নিয়ে পয়েন্ট টেবিলের শীর্ষ অবস্থান করছে। এদিকে মুম্বাই সিটি ২ ম্যাচে পরাজিত তাই পয়েন্ট টেবিলের নিচের দিকে শীর্ষ অবস্থান করছে। এতোটুকু পরিসংখ্যান দিয়ে সহজেই বুঝা যায় মুম্বাই সিটি থেকে অনেক এগিয়ে আছে আল হিলাল এফসি।

মুম্বাই সিটির বিপক্ষে নেইমার খেলবে কি?

২০২৬ ফুটবল কোয়ালিফায়ারস ম্যাচ খেলতে গিয়ে ইনজুরিতে পড়ে ব্রাজিলিয়ান খেলোয়াড় নেইমারের। উরুগুয়ের বিপক্ষে প্রথমআর্ধে ইনজুরিতে পড়ায় মাঠে থেকে উঠে যায়। পরবর্তী ডাক্তার জানায় ছোট মারাত্মক তাই জাতীয় দলের হয়ে আর খেলতে পারবে না। ঠিক সেই কারনে হয়তো এএফসি চ্যাম্পিয়নশীপে মুম্বাই সিটি বিপক্ষে দেখা নাও যেতে পারে এই খুদে জাদুঘরের।

Visited 12 times, 1 visit(s) today

Leave a Comment

You cannot copy content of this page