ইন্টার মিয়ামি সব ম্যাচের সময়সূচি ২০২৩, লাইভ দেখার উপায়

আমেরিকান মেজর লীগ সকার ফুটবল লীগের অন্যতম একটি দল হলো ইন্টার মিয়ামি। বর্তমানে যে সকল ফুটবল ক্লাব গুলো আলোচনার শীর্ষে রয়েছে তার মধ্যে অন্যতম ক্লাব হলো ইন্টার মিয়ামি। ইন্টার মিয়ামি ফুটবল ক্লাব আলোচনায় আসার পিছনে সবচেয়ে বড় ভূমিকা রাখছে লিওনেল মেসিকে দলে ভেড়ানো। লিওনেল মেসি যে দিন থেকে ইন্টার মিয়ামির হয়ে মাঠে নেমেছেন সেই দিন থেকে ইন্টার মিয়ামির ফ্যানবেজ এবং ফলোয়ার সকল কিছু যেমন বেড়েছে। তার সাথে পাল্লা দিয়ে বেড়েছে ইন্টার মিয়ামি ফুটবল ক্লাব সম্পর্কে মানুষের জানার আগ্রহ।

ইন্টার মিয়ামি সব ম্যাচের সময়সূচি ২০২৩
ইন্টার মিয়ামি সব ম্যাচের সময়সূচি ২০২৩

কোটি কোটি ফুটবল ফ্যানরা লিওনেল মেসি ইন্টার মিয়ামিতে যোগ দেওয়ার পর থেকে কবে কোন সময় ইন্টার মিয়ামি খেলা হবে এই সম্পর্কে জানতে চেয়েছেন। তার সাথে ইন্টার মিয়ামি সব ম্যাচের সময়সূচি ২০২৩ সম্পর্কে অনেকেই জানতে চেয়েছেন। তাই আজকের এই পোস্টে আমরা আলোচনা করব ২০২৩ সালে ইন্টার মিয়ামির সকল ম্যাচের সময়সূচি নিয়ে। তাছাড়া ইন্টার মিয়ামি ফুটবল খেলা লাইভ দেখার উপায় সম্পর্কে আলোচনা করব। তাই ইন্টার মিয়ামির পরবর্তী ম্যাচের সময়সূচি জানতে সম্পূর্ণ আর্টিকেলটি মনোযোগ সহকারে পড়ুন।

ইন্টার মিয়ামি কোন দেশে খেলছে

ইন্টার মিয়ামি একটি আমেরিকান ফুটবল ক্লাব। এই ক্লাবটি তাদের যাত্রা শুরু করে ২০১৮ সালে তবে ২০২০ সাল থেকে আমেরিকান ফুটবল লীগ মেজর লীগ সকারে খেলছে। মেজর লীগ সকার (এমএলএস) ফুটবলে ইন্টার মিয়ামি অন্যতম একটি দল।

ইন্টার মিয়ামি কোন দেশের ক্লাব

ইন্টার মিয়ামি হলো ইউএসএ মেজর লীগ সকার  ফুটবলে খেলা আমেরিকার একটি ক্লাব। বর্তামনে বিশ্বের সেরা খেলোয়াড় লিওনেল মেসিকে দলে নিয়ে বিশ্ব ক্লাব ফুটবলে আলোচনার শীর্ষে রয়েছে ক্লাবটি।

ইন্টার মিয়ামি রেংকিং কত?

লিওনেল মেসির ইন্টার মিয়ামি ক্লাবটি বর্তমানে ফিফার ক্লাব ফুটবল রেংকিং এ ১৬২৩ তম সারা বিশ্বে এবং ইউনাইটেড নেশনে ক্লাব রেংকিং এ ২৩ তম অবস্থানে রয়েছে। তবে লিওনেল মেসি ইন্টার মিয়ামিতে জয়েন করার পর থেকে ইন্টার মিয়ামি যেভাবে খেলছে আশা করা যাচ্ছে খুব দ্রুত তারা রেংকিং উন্নতি করবে।

ইন্টার মিয়ামি সব ম্যাচের সময়সূচি ২০২৩

২০২৩ সালে ইন্টার মিয়ামি ফুটবল ক্লাবের যে সকল ম্যাচ বাকী আছে তার সময়সূচি নিচে দোওয়া হলো।

লিগ কাপে ইন্টার মিয়ামি সব খেলার সময়সূচি ২০২৩

লিগ কাপে ইন্টার মিয়ামির পরবর্তী ম্যাচগুলো হলো,

তারিখসময়হোম/এওয়েপ্রতিপক্ষ
আগস্ট ৬-৮টিবিডিটিবিডিএফ সি ডালাস (রাউন্ড অফ ১৬)
আগস্ট ১১-১২টিবিডিটিবিডিকোয়ার্টার ফাইনাল
আগস্ট ১৫টিবিডিটিবিডিসেমিফাইনাল
আগস্ট ১৯টিবিডিটিবিডিফাইনাল

মেজর লীগ সকারে ইন্টার মিয়ামি সব খেলার সময়সূচি ২০২৩

যদি ইন্টার মিয়ামি শেষ পর্যন্ত গ্রুপ টেবিলের ৯ নম্বরে থেকে শেষ করতে পারে তাহলে তারা প্লে অফে খেলার যোগ্যতা অর্জন করবে। এখন দেখার পালা শেষ ম্যাচ গুলোতে ইন্টার মিয়ামি কেমন খেলে।

তারিখসময় (ইটি)হোম/এওয়েপ্রতিপক্ষ
আগস্ট ২০৭:৩০ পিএমহোমশার্লট এফসি
আগস্ট ২৬৭:৩০ পিএমএওয়েনিউইয়র্ক রেড ব্লু
আগস্ট ৩০৭:৩০ পিএমহোমন্যাশভিল এসসি
সেপ্টেম্বর ৩১০:৩০ পিএমএওয়েএলএএফসি
সেপ্টেম্বর ৯৭:৩০ পিএমহোমস্পোর্টিং কেসি
সেপ্টেম্বর ১৬৭:৩০ পিএমএওয়েআটলান্টা ইউনাইটেড
সেপ্টেম্বর ২০৭:৩০ পিএমহোমটরেন্টো এফসি
সেপ্টেম্বর ২৪৭:৩০ পিএমএওয়েঅরলান্ডো সিটি
সেপ্টেম্বর ৩০৭:৩০ পিএমহোমনিউইয়র্ক সিটি এফসি
অক্টোবর ৩৮:৩০ পিএমএওয়েশিকাগো ফায়ার
অক্টোবর ৭৭:৩০ পিএমহোমসিনসিনাটি
অক্টোবর ২১৬:০০ পিএমএওয়েশার্লট এফসি

ইউএসওপেন কাপে ইন্টার মিয়ামি সব খেলার সময়সূচি ২০২৩

মেসির আগমনের পর ইন্টার মিয়ামির সামনে ইউএস ওপেন লিগের শিরোপা জিতার চান্স এসেছে। আগামী ২৩ আগস্ট যদি ইন্টার মিয়ামি এফসি সিনসিটির বিপক্ষে সেমিফাইনালে জিতে যায় তাহলে ইন্টার মিয়ামি ফাইনালে পৌছে যাবে। নিচে ইউএসপেন লিগের সেমিফাইনাল এবং ফাইনালের সময়সূচি দেওয়া হলো।

তারিখ সময় (ইটি)হোম/এওয়েপ্রতিপক্ষরাউন্ড
আগস্ট  ২৩৭:০০ পিএমএওয়েএফসি সিনসিটিসেমিফাইনাল
সেপ্টেম্বর ২৭টিবিডিটিবিডিটিবিডিফাইনাল

ইন্টার মিয়ামি ২০২৩ সব ম্যাচ লাইভ দেখার উপায়

ইন্টার মিয়ামি আজকের খেলা কিভাবে লাইভ দেখবেন তা অনেকেই জানতে চান। তাই আজ আমরা আলোচনা করব কিভাবে ইন্টার মিয়ামির সকল খেলা লাইভ দেখবেন। ইন্টার মিয়ামির সকল ম্যাচ লাইভ দেখা যাবে Apple TV তে। Apple TV তে ইন্টার মিয়ামি ম্যাচ লাইভ দেখতে হলে আেনার টিভিতে Apple tv সাসক্রাইব করে নিতে হবে। তবে আমেরিকার বাহিরে ইন্টার মিয়ামির খেলা লাইভ দেখতে হলে আগে ভিপিএন কানেক্ট করে নিতে হবে। তারপর Apple Tv subscribe করে খেলা লাইভ দেখতে হবে।

Visited 49 times, 1 visit(s) today

Leave a Comment

You cannot copy content of this page