আর্জেন্টিনা বনাম ইকুয়েডর সময়সূচি ২০২৩, লাইভ, পরিসংখ্যান

আর্জেন্টিনা বনাম ইকুয়েডর ম্যাচ দিয়ে দক্ষিণ আমেরিকা অঞ্চলের ২০২৬ ফিফা ফুটবল বিশ্বকাপের কলিফায়ারে আর্জেন্টিনার যাত্রা শুরু হচ্ছে। আর্জেন্টিনা বনাম ইকুয়েডর ম্যাচটি নিয়ে গিয়ে সারা বিশ্বের আর্জেন্টিনা সমর্থকদের মাঝে উৎসাহ তৈরি হয়েছে। আর্জেন্টিনা বনাম ইকুয়েডর ম্যাচটি হলো ২০২৬ ফিফা বিশ্বকাপ বাছাইপর্বের কনমেবল এর অংশ। মূলত দক্ষিণ আমেরিকার ১০ টি দল থেকে মোট ৬ টি দল ২০২৬ ফিফা বিশ্বকাপে অংশগ্রহণ করবে। তাই আর্জেন্টিনা বনাম ইকুয়েডর ম্যাচটি উভয় দলের জনয় গুরুত্বপূর্ণ।

আর্জেন্টিনা বনাম ইকুয়েডর সময়সূচি ২০২৩, লাইভ, পরিসংখ্যান
আর্জেন্টিনা বনাম ইকুয়েডর সময়সূচি ২০২৩, লাইভ, পরিসংখ্যান

আর্জেন্টিনা বনাম ইকুয়েডর খেলার সময়সূচি, লাইভ দেখার উপায় স্কোয়াড ইত্যাদি সম্পর্কে অনেকেই জানতে চান তাই আপনাদের সুবিধার জন্য আজ আমরা এই আর্টিকেলে আলোচনা করব আর্জেন্টিনা বনাম ইকুয়েডর ম্যাচের বিস্তারিত আলোচনা করব।

আর্জেন্টিনা বনাম ইকুয়েডর ভেন্যু ২০২৩

আর্জেন্টিনা বনাম ইকুয়েডর ম্যাচটি হোম ও এওয়ে অংশ হিসেবে আর্জেন্টির হোম ম্যাচ হিসেবে আর্জেন্টিনায় অনুষ্ঠিত হবে। আর্জেন্টির বিখ্যাত Estadio Monumental স্টেডিয়ামে অনুষ্ঠিত হবে। ভেন্যু হিসেবে Estadio Monumental এর যাত্রা শুরু হয়েছিল ১৯৩৮ সালে। বর্তমানে Estadio Monumental স্টেডিয়ামের দর্শক ধারণক্ষমতা ৮৪৫৬৭ জন৷ ১৯৭৮ সালের ফিফা বিশ্বকাপের ফাইনাল ম্যাচটি এই স্টেডিয়ামে অনুষ্ঠিত হয়। আর্জেন্টিনা বনাম ইকুয়েডর ম্যাচটি Estadio Monumental অনুষ্ঠিত হওয়ায় আর্জেন্টিনা হোম এডভান্টেজের সুবিধা পাবে।

আর্জেন্টিনা বনাম ইকুয়েডর পরিসংখ্যান

আর্জেন্টিনা বনাম ইকুয়েডর পরিসংখ্যানের দিকে তাকালে দেখা যায়৷ গত ৫ ম্যাচে আর্জেন্টিনা সবগুলোতে জয়লাভ করেছে অন্যদিকে ইকুয়েডরের জয় হলো ৩ ম্যাচে। তাই সর্বশেষ ৫ ম্যাচের পারফরম্যান্স বিচার বিশ্লেষণ করলে দেখা যায় যে এই পর্যায়ে ইকুয়েডর থেকে আর্জেন্টিনা অনেক এগিয়ে রয়েছে। তাই সর্বশেষ ৫ ম্যাচের পরিসংখ্যান বলে ইকুয়েডরের বিপক্ষে আর্জেন্টিনা জিততে চলছে।

হেড টু হেড পরিসংখ্যান আর্জেন্টিনা বনাম ইকুয়েডর

আর্জেন্টিনা বনাম ইকুয়েডর মধ্যকার সর্বশেষ ৫ বারের মুখোমুখি দেখায় আর্জেন্টিনার জয়ের পাল্লা ভারি। কারণ সর্বশেষ ইকুয়েডরের বিপক্ষে ৫ বারের দেখায় আর্জেন্টিনা জয় পাই ৪ ম্যাচে এবং বাকি একটি ম্যাচ ড্র হয়। এইদিক থেকে ইকুয়েডর থেকে আর্জেন্টিনা এগিয়ে রয়েছে।

আর্জেন্টিনা বনাম ইকুয়েডর লাইভ

আর্জেন্টিনা বনাম ইকুয়েডর লাইভ দেখার উপায় সম্পর্কে অনেকেই জানতে চেয়েছেন। বর্তমানে আপনি যদি টিভিতে আর্জেন্টিনা বনাম ইকুয়েডরের খেলা লাইভ দেখতে চান তাহলে আপনাকে আর্জেন্টিনার স্পোর্টস চ্যানেল Tyc Sports এ চোখ রাখতে হবে। শুধুমাত্র আর্জেন্টিনা বনাম ইকুয়েডরের খেলা না আপনি আর্জেন্টিনার যে কোন খেলা লাইভ দেখার জন্য TYC Sports চ্যানেলে ভরসা রাখতে পারেন। কারণ TYC Sports আর্জেন্টিনার সকল খেলা লাইভ দেখায়। তাই বলা যায় আর্জেন্টিনা বনাম ইকুয়েডর ম্যাচটি TYC Sports এর পর্দায় লাইভ দেখতে পারবেন।

আর্জেন্টিনা বনাম ইকুয়েডর সময়সূচি ২০২৩

আর্জেন্টিনা বনাম ইকুয়েডর ম্যাচটি বাংলাদেশ সময় ৮ সেপ্টেম্বর ২০২৩ রোজ শুক্রবার সকাল ৬ ঘটিকায় অনুষ্ঠিত হবে। আর্জেন্টিনা বনাম ইকুয়েডর ম্যাচটির সময়সূচি বাংলাদেশের সময়সূচি অনুযায়ী দেওয়া হয়েছে।

শেষ কথা : আর্জেন্টিনা বনাম ইকুয়েডরের ম্যাচ সম্পর্কে বিস্তারিত আলোচনা উপরে করা হয়েছে। তারপর যদি কারো আর্জেন্টিনা বনাম ইকুয়েডর ম্যাচ নিয়ে কেন ধরনের কনফিউশন থাকে তাহলে কমেন্টে জানানোর অনুরোধ রইল। আমরা আপনার সকল কনফিউশান দূর করার চেষ্টা করব।

Visited 46 times, 1 visit(s) today

Leave a Comment

You cannot copy content of this page